1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর কোর্টে আদালতের নির্দেশে জব্দকৃত মালামাল ধ্বংসকরণ

  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৩৭৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: সোমবার (২৫ এপ্রিল) মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে বিজ্ঞ ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট (মালখানা) মোহাম্মদ জগলুল হক উপস্থিতিতে বিভিন্ন মামলায় জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়।

এসময় মৌলভীবাজার সদর কোর্টের মালখানা অফিসার সিএসআই মোঃ নবী হোসেন মিয়ার উপস্থাপনমতে ৩৮ টি নিষ্পত্তিকৃত মামলায় জব্দকৃত আলামত ইয়াবা-২৩২পিস, গাজা- ৫ কেজি ৫৭১ গ্রাম, দেশি চোলাইমদ ৬৫. ৮৫০ লিটার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে ধ্বংস করা হয়। এবং জব্দকৃত নগদ ১৬,৭০০ টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়

আদালতের নির্দেশে এসব মালামাল ধ্বংস করার সময় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নির্দেশে সদর কোর্ট পরিদর্শক মোঃ ইউনুস মিয়া ও কোর্ট পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
মৌলভীবাজার সদর কোর্টের পুলিশ পরিদর্শক মোঃ ইউনুস মিয়া বলেন, মহামান্য আদালতের নির্দেশে নিষ্পত্তিকৃত মামলার জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..